চাঁপাইনবাবগঞ্জ জেলা কাজী সমিতির সভাপতি ও জামায়াত নেতা সেতাউর রহমানের ‘কাজী নার্সারী’ থেকে এক কেজি ওজনের একটি গাঁজা গাছ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নার্সারীর মালিক সেতাউর রহমানকে আটক করে পুলিশ। শিবগঞ্জ থানার এস.আই আব্দুল বারিক বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের গুপ্তমানিক গ্রামে মৃত সাইফুদ্দিন মন্ডলের ছেলে জামায়াত নেতা ও জেলা কাজী সমিতির সভাপতি সেতাউর রহমানের কাজী নার্সারীতে বিক্রয়ের উদ্দেশ্যে নিষিদ্ধ গাঁজা গাছ রোপণ করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে সোমবার (৭ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে ওই নার্সারীতে একদল পুলিশ অভিযান চালিয়ে এক কেজি ওজনের একটি গাঁজা গাছ উদ্ধার করেন।

মামলার তদন্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন ও এস.আই আব্দুল বারিক জানান, মঙ্গলবার দুপুরে গাঁজা গাছসহ আটক সেতাউর রহমানকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, জামায়াত নেতা সেতাউর রহমানের নামে ২০১৪ সালে দেশব্যাপী জামায়াত-শিবিরের তাণ্ডবের সময় গুপ্তমানিক গ্রামে ককটেল-বোমা বিষ্ফোরণ ঘটনায় একটি মামলা হয়। ২০১৭ সালের ১৬ সেপ্টেম্বর বিস্ফোরক দ্রব্য আইনে সেতাউরের বিরুদ্ধে আরেকটি মামলা (বাদী পুলিশ) হয়।

আরও পড়ুন-