সুকণ্ঠী গায়িকা সাবরিনা সাবা গানের কথা লেখা ও সুর করায়ও পটু। এর আগেও তার লেখা ও সুরে গান প্রকাশ হয়েছে। এবার এসেছে ‘কারে খুঁজিস’। ঈদে সাউন্ডটেক থেকে প্রকাশ পেয়েছে গানটি। সংগীতায়োজন করেছেন তার বন্ধু অনিক সাহান।

এইচআর প্রোডাকশনের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন রেজা মাহমুদ। গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেল হয়েছেন সাবা। সঙ্গে রয়েছেন শেখ সাকিব ও মুন্নী। গত ৩ আগস্ট প্রকাশের পর এরই মধ্যে প্রায় ৬০ হাজারের মত ভিউ হয়েছে ইউটিউবে।

কণ্ঠশিল্পী সাবরিনা সাবা তার নতুন গান নিয়ে বলেন, ‘ভালোলাগা থেকে টুকটাক লেখার চেষ্টা করি। লেখার সময় ভেতরে ভেতরে একটা সুর কাজ করে। সেই সুরটা যখন ভালো লেগে যায়, তখন নিজের সুরটাকেই গেয়ে ফেলি। এটিও তেমনই একটি গান। গানটি প্রকাশের পর অনেক ভালো রেসপন্স পাচ্ছি। এটাই তৃপ্তির।’

তিনি আরও বলেন, ‘এ গানটি গত বছর রেকর্ড করা ছিলো। কিন্তু মিউজিক ভিডিও করে প্রকাশ করতে পারছিলাম না ব্যস্ততার কারণে। ভেবেছিলাম লিরিক্যাল ভিডিও প্রকাশ করব। কিন্তু এ গানের মডেল সাকিব গানটি শোনার পর নিজেই ভিডিও নির্মাণের জন্য এগিয়ে আসে। তাই কাজটি ভালো করেই প্রকাশিত হলো।’

এ প্রজন্মের কণ্ঠশিল্পী সাবরিনা সাবা ইতোমধ্যে তার একক অ্যালবামের পাশাপাশি কয়েকটা মিক্সড অ্যালবাম প্রকাশ করেছেন। ‘পৃথিবী অনেক বড়’ গানটির মাধ্যমে তিনি শ্রোতাদের কাছে পরিচিতি পান। এই গানটি তিনি বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবরের সঙ্গে গেয়েছিলেন।