মুন্সীগঞ্জে কফি হাউজে এক ইন্সুরেন্স কর্মীকে ধ-র্ষণ করে গোপনে ভিডিও ধারণ করায় মোঃ মুন্না ভূইয়া (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় তার নিজ এলাকা সিপাহীপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।


জানা যায়, গত ২৩ জুন দুপুরে বন্ধুত্বের সম্পর্কের সুবাধে তাকে কফি হাউজে নিয়ে যায় মুন্না। পরে সেখানে আরো দুই বন্ধুর সহযোগিতায় ধ-র্ষণ করে ভিডিও ধারণ করে। এই ঘটনায় প্রধান আসামীর মুন্নার নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরো দুজনকে আসামী করে ধ-র্ষিতা মুন্সীগঞ্জ সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ সোমবার দিবাগত গভীর রাত সাড়ে ১২ টায় মুন্নাকে গ্রেফতার করে পুলিশ।


উল্লেখ্য গত জুন মাসের ২৩ তারিখ দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার সিপাহীপাড়ায় কফি হাউজ নামের একটি রেস্টুরেন্টে এই ধ-র্ষনের ঘটনা ঘটে। 


এব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোঃ আনিসুর রহমান বলেন, সিপাহীপাড়া এলাকার ওই ইন্সুরেন্স কর্মিকে ধ-র্ষণ করে গোপনে ভিডিও ধারণ করে তা সামাজিক মাধ্যম ফেসবুকে প্রচার করার হুমকি দেয়। এই বিষয় ধ-র্ষিতা মুন্সীগঞ্জ সদর থানায় মামলা রুজু করলে ধ-র্ষক মুন্না ভূইয়াকে গ্রেফতার করা হয়। ধ-র্ষনে অভিযুক্ত অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।