মাশরাফি

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন গত ২০ জুন। দ্বিতীয় টেস্টেও করোনা পজেটিভ ছিলেন ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক। দুইদিন আগে তৃতীয় বারের মতো কোভিড-১৯ টেস্ট করিয়েছেন তিনি। আজ ফল এসেছে, করোনা জয় করেছেন মাশরাফি।

নিজের অফিশিয়াল ফ্যান পেজে নিজের করোনা জয়ের খবর জানিয়ে মাশরাফি বিন মর্তুজা লিখেছেন- “আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।”

তবে ৬ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হওয়া মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি এখনো করোনা পজেটিভ জানিয়ে মাশরাফি লিখেছেন- “শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।”

সবাইকে সাহস রাখার আহবান জানিয়ে তিনি লিখেছেন- “বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে।”

উল্লেখ্য, মাশরাফি করোনা আক্রান্ত হওয়ার দুই দিন পর তার একমাত্র ছোট ভাই মুরসালিন বিন মর্তুজা (সিজার) করোনা আক্রান্ত হন। মাশরাফি বিন মর্তুজার স্ত্রী সুমনা হক সুমি করোনাভাইরাসে আক্রান্ত হন ৬ জুলাই। আক্রান্তের পর থেকেই চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসায় আইসোলেশনে থেকেছেন মাশরাফি, মাশরাফির ছোট ভাই সিজার এবং স্ত্রী সুমনা হক সুমি।

আরও পড়ুন-