চাঁদপুরের কচুয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপনের সমর্থনে আওয়ামী লীগের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে কচুয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর বাজারের পল্টন ময়দানে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

তিনি বলেন, এই বাংলাদেশে বাঙ্গালী জাতি এ যাবৎ যা কিছু পেয়েছে, যা অর্জন করেছে এবং যত উন্নয়ন হয়েছে সকল কিছু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনার কারনে সম্ভব হয়েছে। এ যাবৎ বাঙ্গালী জাতি যা কিছু পেয়েছে তার প্রত্যেকটি পেয়েছে আওয়ামী লীগের সময়ে। আওয়ামী লীগ ব্যাতীত অন্য কোন সরকারের সময় এ দেশের মানুষ কিছু পায়নি। আর বিএনপির শুধু কচুয়া কেন বাংলাদেশের কোথাও কোন প্রকার অস্তিত্ব নেই। তাই আপনাদের প্রয়োজনের তাগিদে আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীকের প্রার্থী নাজমুল আলম স্বপনকে সমর্থন করুন।

পথসভায় উপজেলা যুবলীগের সভাপতি ও কচুয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী নাজমুল আলম স্বপন বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা সকল দিক বিবেচনা করে আমাকে পুনরায় নৌকা প্রতীকে মনোনীত করেছেন। তাই আপনারা কচুয়া পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে নৌকা মার্কায় সমর্থন করে পুনরায় নির্বাচিত করলে আমি আপনাদের সেবক হিসেবে কাজ করার সুযোগ পাবো এবং আপনাদের কাছে চিরকৃতজ্ঞ থাকব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য গোলাম রাব্বানি চিনু, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, চাঁদপুর পৌরসভার মেয়র এ্যাড. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী, ডাঃ জেধার ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মজুমদার মিলটন।