দিল আফরোজ খুকী, নারী হয়েও সংবাদপত্র বিক্রির মতো চ্যালেন্জিং পেশা বেছে নিয়েছেন এই সংগ্রামী মহিলা। রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে রাজশাহী শহরে পত্রিকা বিক্রি করেন নারী হকার দিল আফরোজ খুকী। সমাজে পাগলী, মাথা খারাপ নানারকম বিদ্রুপ মন্তব্য করলেও তিনি নিজেই স্বাবলম্বী হওয়ার চেষ্টা চালিয়ে গেছেন। বিগত কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নারী হকারের ছবি, ভিডিও ভাসছে আর সাধারণ মানুষ প্রশংসায় ভাসিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত সংবাদটি নজড়ে আসে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য’র। তিনি তাৎক্ষনিক রাজশাহীর স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীদের নির্দেশ দেন নারী হকার দিল আফরোজ খুকীর পাশে দাঁড়াতে।

নির্দেশনা পেয়ে গতকাল ছাত্রলীগের নেতাকর্মীরা খুকী’র বাসায় গিয়ে খোঁজ খবর নেন। তাৎক্ষনিক ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য ওই সংগ্রামী নারীর সাথে মুঠোফোনে কথা বলেন, সংগ্রামী মহিলার সংগ্রামী জীবনের কথা শুনেন এবং নানা সমস্যার কথা শুনেন।

এসময় তিনি দিল আফরোজ খুকী’র সার্বিক সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন। এছাড়া ছাত্রলীগের নেতাকর্মীদের তাঁর পাশে থাকার নির্দেশনা দেন।