চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান করোনা পজেটিভ কোভিড ১৯ আক্রান্ত হয়েছেন।

গত বৃহস্পতিবার (২২ অক্টোবর) চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে করোনা ভাইরাসের টেষ্টের ফলাফলে তার করোনা পজেটিভ পাওয়া যায়।
উপজেলা চেয়ারম্যানের করোনা আক্রান্তের বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে, জ্বর-সর্দি নিয়ে তিনি করোনা পরীক্ষা করেন এবং তার করোনা রির্পোট পজেটিভ আসে।

তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। গত(২৮ অক্টোবর) তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। সুস্থতা কামনা করে সকলের নিকট দোওয়া চেয়েছেন তিনি। ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে গতকাল বাদ জুম’আ ফরিদগঞ্জ কেন্দ্রীয় মসজিদে, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

দোয়াতে অংশগ্রহণ করে ফরিদগঞ্জ পৌরসভার আওয়ামী লীগের নেতা ,আমিন হোসেন ইমরান, যুবলীগ নেতা,জুয়েল মজুমদার,ওমর ফারুক ,এস এম কামরুল, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ রায়হান উদ্দিন ভূইয়া (রবিন) মোঃ নাঈম হোসেন, নাজমুল ইসলাম পাঠান, আল আমিন তালুকদার, নেওয়াজ শরীফ ইমু, মিজানুর রহমান সুজন, সাদ্দাম হোসের, মোঃ কাওছার হোসেন, সাইমুন ইসলাম, আরিফুল ইসলাম, মোঃ মাহবুবুর রহমান, মোঃফয়সাল হোসেন পাপ্পু, মোঃ নূরে আলম হৃদয়, ইয়াসিন আরাফাত, ফিরোজ খান প্রমূখ।