শনিবার (২২ আগস্ট) বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের সভাকক্ষে ২১শে আগস্ট বিভীষিকাময় গ্রেনেড হামলা স্মরণে আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ ছাত্রলীগ।

আলোচনা সভায় সংগঠনটির সভাপতি আল-নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এম.পি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান।

সভায় ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য বলেন, ”ছাত্রলীগের যে নির্দিষ্ট বলিষ্ঠ গঠনতন্ত্র, সে গঠনতন্ত্রের পরিপন্থী কোনো ধরনের কার্যক্রমে কেউ যদি অতি উৎসাহী হয়ে এই সংগঠনের নামকে ব্যবহার করে নিজে ব্যক্তি লাভবান হওয়ার কথা চিন্তা করে, তাহলে তাকে অবশ্যই বাংলাদেশ ছাত্রলীগকে ত্যাগ করতে হবে। ছাত্রলীগের লেবাস গায়ে লাগিয়ে কেউ কোনো অপকর্ম করতে পারবে না। বাংলাদেশ ছাত্রলীগের নাম ব্যবহার করে কেউ কোনো দূষকর্ম করে সে পার পেয়ে যাবে না। সাংগঠনিক ব্যবস্থার পাশাপাশি আমরা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা বাস্তবায়নে কাজ করে যাবো।’

উক্ত সভায় স্বাস্থ্যবিধি মেনে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য-নির্বাহী সংসদের নেতৃবৃন্দ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাশ, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম হোসেন, সাধারণ সম্পাদক সায়েদুর রহমান হৃদয় সহ সংগঠনটির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।