‘মুজিবর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃক্ষরোপণ করছে সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আওতাধীন ইউরোপিয়ান ইউনিভার্সিটি ছাত্রলীগ।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশকে প্রাকৃতিক দূর্যোগ থেকে পরিত্রাণের জন্য মুজিব শতবর্ষে বাংলাদেশ ছাত্রলীগের ঘোষিত তিন মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় আজ ইউরোপিয়ান ইউনিভার্সিটি গাবতলী মাজার রোড ক্যাম্পাসে বৃক্ষরোপন করেছে সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছত্রলীগের সভাপতি জাহিদ হাসান পারভেজ জনতার মুখ’কে জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ মোতাবেক এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আওতাধীন সকল ইউনিটের নেতাকর্মীরা এই কর্মসুচী পালন করবে।’

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হক জানান, ‘মুজিব শতবর্ষে বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আগামী তিন মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করবে। সকল ইউনিটের নেতাকর্মীদের আগামী ৩ মাস (আষাঢ়, শ্রাবণ ও ভাদ্র) সময়ের মধ্যে কমপক্ষে ৩ টি (বনজ, ফলদ ও ভেষজ) বৃক্ষ রোপণ করার নির্দেশনা দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও ইউরোপিয়ান ইউনিভার্সিটি ছাত্রলীগের নেতাকর্মীরা।

আরও পড়ুন-