“মুজিবর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে কচুয়ায় বৃক্ষ রোপন করেছে কচুয়া উপজেলা ছাত্রলীগের আওতাধীন ৯ নং কড়ইয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ।

রবিবার(১৯ জুলাই) কচুয়া উপজেলার মনোহরপুর উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে ৯নং কড়ইয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড ছাত্রলীগ কর্মীদের উদ্যোগে উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীরা গাছের চারা রোপণ করেন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তানভীর হোসেন জনী, ৯ নং কড়ইয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জাকির সরকার, বঙ্গবন্ধু কলেজ ও কড়াইয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইরফানুল করিম, কড়ইয়া ইউনিয়ন ছাত্রলীগের বোরহান উদ্দীন।

কচুয়ায় বৃক্ষরোপণ করেছে ছাত্রলীগ 1

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নেয়া ছাত্রলীগ কর্মীরা জানান, “দেশরত্নে শেখ হাসিনার আহবান ও চাঁদপুর জেলা ছাত্রলীগের নির্দেশনায় কচুয়া উপজেলা ছাত্রলীগ ও ৯ নং কড়ইয়া ইউনিয়ন ছাত্রলীগের পরামর্শে পরিবেশ রক্ষায় আমাদের এই উদ্যোগ। যা চলমান থাকবে।”

বৃক্ষরোপণ কর্মসূচিতে এছাড়াও অংশগ্রহণ করেছেন কড়ইয়া ইউনিয়ন ছাত্রলীগের আতিক, হাবিব, মেহেদি, ইয়াসিন,তন্ময়, রাসেল, তানভির সহ অন্যান্য নেতা-কর্মীরা।

আরও পড়ুন-