নড়াইল এক্সপ্রেস খ্যাত বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা ও তার ভাই মোরসালিন মর্তুজা সিজারের সুস্থতা কামনা করে মন্দিরে প্রার্থনা করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় নড়াইল জেলা ছাত্রলীগের আয়োজনে নড়াইলের রূপগঞ্জ বাজার কালী মন্দিরে এ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় মন্দিরে সৃষ্টিকর্তার নিকট নড়াইল বাসীর পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা ও তার ভাই মোরসালিন মর্তুজা জন্য বিশেষ প্রার্থনার আয়োজন করেন। মাশরাফি ও তার ভাই মোরসালিন মর্তুজা যেন দ্রুত আরোগ্যলাভ করে সে জন্য এই প্রার্থনার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ, নড়াইল জেলা ছাত্রলীগ নেতা আকাশ ঘোষ রাহুল, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শ্যামল বিশ্বাস, রাহুল,রুদ্র, আশিক, সুজয়, লিওন,পল্লব, স্বাক্ষর প্রমুখ।

প্রসঙ্গত, গত ১৮ জুন রাত থেকে মাশরাফি জ্বর অনুভব করেন। পরদিন শুক্রবার বিকালে ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডেংগু পরীক্ষা করেন। শনিবার বিকালে তার করোনা ‘পজিটিভ’ রিপোর্ট আসে। গত পরশু মোরসালিন মর্তুজা সিজারেরও করোনা পজিটিভ ধরা পড়ে। মাশরাফি ও সিজার সুস্থ আছেন। তারা চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসায় আইসোলেশনে আছেন।