করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই দেশে নানা প্রান্তে ছাত্রলীগের ভূমিকা সর্বমহলে বেশ প্রশংসা অর্জন করছে। খুলনা জেলাতেও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা করোনা শুরু থেকেই নানাভাবে জনকল্যাণমূলক কাজে নিজেদের বিলিয়ে দিয়েছেন।

গতকাল ২৯শে জুন তারুণ্যের আইকন দক্ষিন বঙ্গ আওয়ামী রাজনীতির ভবিষ্যৎ কর্নধার যাকে বলা হয় বাগেরহাট-২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এম.পির জন্মদিন ছিলো। ১৯৮৭ সালে ২৯শে জুন তিনি জন্মগ্রহণ করেন। করোনা প্রাদুর্ভাবের কারণে এবারের জন্মদিন পালন করা সম্ভব হয়নি। তবে শেখ তন্ময় এম.পির জন্মদিন উপলক্ষে খুলনা মহানগর যুবলীগের যুগ্ন-আহব্বায়ক ও ছাত্রলীগের সভাপতি শেখ শাহজালাল হোসেন সুজন’র পক্ষ থেকে শেখ তন্ময়য়ের জন্য মঙ্গল কামনা ও দোয়া চেয়ে অভুক্ত, অসহায়, ছিন্নমূল, পথশিশু ও খেটে মানুষদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য কাজী কামাল হোসেন, মশিউর রহমান সুমন, খুলনা মহানগর ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক সোহান হোসেন শাওন, যুগ্ন-সম্পাদক নাঈম সরদার, যুগ্ন-সম্পাদক শেখ তাজেদুল ইসলাম তাজ, সোনাডাঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি জনি বসু, সিনিয়র সহ-সভাপতি শেখ বেল্লাল, সিনিয়র সাংগঠনিক সম্পাদক চয়ন চৌধুরী, মোঃ হৃদয় আহমেদ বনি, উপ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক, ২১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি শেখ পল্লব হাসান শুভ, ১৮নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাসান, জুনায়েদ হোসেন জুবায়ের সহ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।