চাঁদপুর জেলার ফরিদগঞ্জে এক কলেজ ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে। জোরপূর্বক অশ্লীল ছবি তুলে বেশ কয়েকবার ধর্ষণের অভিযোগে আলী আকবর (৪৫) নামে এক গ্রাম্য কবিরাজকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। এ ব্যাপারে ওই কলেজ ছাত্রী সোমবার (০১ জুন) ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।

ঘটনাটি উপজেলার ১১ নং চরদুঃখিয়া পুর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামে ঘটে। থানায় দায়েরকৃত অভিযোগের মাধ্যমে জানা যায়, ওই কলেজ ছাত্রী উপজেলার কালির বাজার কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী। বিগত মাহে রমজানের সময় ওই কলেজ ছাত্রী স্থানীয় কবিরাজ আলী আকবরের সন্তোষপুর গ্রামের বাড়ির পাশের নিজেদের একটি জমির খোঁজ নিতে গেলে ওই কবিরাজ তাকে কৌশলে বাড়ি ডেকে নিয়ে নির্জন ঘরে জোর পূর্বক ধর্ষণ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে তার অশ্লীল ছবি উঠিয়ে রাখে।

এই ছবির কথা বলে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে তাকে ব্ল্যাকমেইল করে পরবর্তীতে আরো কয়েকবার ধর্ষণ করে। সর্বশেষ গত ১৫ মে শুক্রবার রাতে ওই কবিরাজ তাদের ঘরে ঢুকে অস্ত্রের মুখে তার পরিবারের সদস্যদের কুপিয়ে হত্যার ভয় দেখিয়ে তাকে তাদের ঘরে আবারো ধর্ষণ করে এবং এনিয়ে বাড়াবাড়ি করলে অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।
কলেজ ছাত্রীটি জানায়, ব্ল্যাকমেইল করার ফলে দিনের পর দিনে সে আমার সাথে এমন আচরণ করে গেছে।

এক পর্যায়ে স্থানীয় কিছু লোকজনকে বিষয়টি জানালে তাদের সহযোগিতায় ১ জুন সোমবার দুপুরে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করি। এদিকে কলেজ ছাত্রীর অভিযোগ পেয়ে থানা পুলিশ বিকালে ওই কবিরাজকে সন্তোষপুর এলাকা থেকে আটক করে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, লিখিত অভিযোগের প্রেক্ষিতে কবিরাজকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আনীত অভিযোগের ভিত্তিতে নিয়মিত আইনে মামলা দায়ের হবে।