“মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁদপুরের কচুয়া উপজেলায় বৃক্ষ রোপণ কর্মসূচি চালু করেছে কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

রবিবার ২৮ (জুন) কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ প্রাঙ্গনে বনজ, ফলজ ও ভেষজ বৃক্ষ রোপনের মধ্য দিয়ে এই কর্মসূচি শুরু করা হয়। কলেজ শাখা ছাত্রলীগের শীর্ষ দুই নেতা জানান, মুজিব শতবার্ষিকীতে দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ ও চাঁদপুর জেলা ছাত্রলীগের নির্দেশনায় এবং কচুয়া উপজেলা ছাত্রলীগের সহযোগীতায় তিন মাসব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচির উদ্যোগ গ্রহণ করেছে কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ। এই কর্মচূচি চলমান থাকবে।

কচুয়ায় বৃক্ষ রোপন করেছে বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগ 1
কলেজ প্রাঙ্গনে বনজ, ফলজ ও ভেষজ বৃক্ষ রোপন করছে ছাত্রলীগ

বৃক্ষরোপন কর্মসূচিতে অংশগ্রহণ করেন, কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহ মোহাম্মদ জালাল উদ্দীন চৌধুরী, সহকারী অধ্যাপক শাহাদাত হোসেন, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাসুদ মজুমদার অনিক, সাধারণ সম্পাদক এস.এম নোমান, সাবেক সহ-সভাপতি হাবীব মিয়াজী ও মঞ্জুর হাসান সাইফ। আরও ছিলেন সহ-সভাপতি রনি হোসেন, আব্দুল্লাহ আল মামুন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আমান উল্ল্যাহ, ফখরুল এলাহী, সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান, সাবেক প্রচার সম্পাদক মাহফুজ, কলেজ শাখা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান বাবু, সাদ্দাম হোসেন, সাকিব প্রধান, রায়হান বেপারি, ইমরুল কায়েস, মেহেদী হাসান, আফনান খন্দকার হৃদয়, মাহবুব আলম, রিয়াদ প্রধানসহ কলেজের অনান্য শিক্ষক ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।