করোনা শনাক্ত রোগীকে লকডাউন করতে বাসায় আসলো নিকটস্থ থানার পুলিশ। তারা এসে দেখে রোগী শত শত মুসল্লিদের সাথে এলাকার মসজিদে নামাজ পড়ছে।

ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের জনবহুল এলাকা চকবাজার ডিসি রোড চাঁন মিয়া মুন্সী লেইনে প্রকাশ কালাইয়ার বিল্ডিং এর তৃতীয় তলায়। বিভিন্ন মাধ্যমে জানা যায়, বেশ কয়েকদিন আগে থেকে জ্বর সর্দি শ্বাসকষ্টে ভুগতে থাকা জনৈক মোতালেব করোনা টেস্টের নমুনা সংগ্রহ করে বিআইটিআইডি তে পাঠিয়ে ছিল। তিন দিন পর আজ রিপোর্ট আসলে তার শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। এরপরে ঠিকানা অনুযায়ী তার বাসভবন লকডাউন করতে পুলিশ প্রশাসন বাসায় আসলে এসে দেখতে পায় সে এলাকার শত শত মুসল্লিদের সাথে জুমাতুল বিদার নামাজ আদায় করে ফিরছে।

এই ঘটনায় এলাকাবাসীর মনে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকাবাসীর পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরনের করোনার উপসর্গ ধারণ করা ব্যক্তি এবং করোনা পরীক্ষার্থীদের স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের নজরদারিতে রাখার আহ্বান জানিয়েছেন।

বর্তমানে তাকে তার নিজ গৃহ কক্ষে হোম কোয়ারান্টিনে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে এবং স্থানীয় জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট থানার কর্মকর্তাদের মাধ্যমে বিল্ডিং এর তৃতীয় তলা লকডাউন করে দেওয়া হয়েছে।