করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় নিয়োজিত স্বাস্থ্যকর্মীদের সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। এসময় স্বাস্থ্যকর্মীদের প্রতি সম্মান জানিয়ে স্যালুট দেন আতিকুল ইসলাম।

সোমবার (২৫ মে) সকালে ঈদের নামাজ শেষে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল এবং পরে উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে উপস্থিত হয়ে চিকিৎসক, নার্স এবং অন্যান্য স্বাস্থ্যকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন মেয়র আতিক।

এসময় স্বাস্থ্যকর্মীদের জন্য নিজের পক্ষ থেকে বিভিন্ন ঈদ উপহার সামগ্রীও বিতরণ করেন ডিএনসিসি মেয়র। এছাড়া কোভিড-১৯ ওয়ার্ডে থাকা স্বাস্থ্যকর্মীদের সঙ্গে লাইভ ভিডিওতে শুভেচ্ছা বিনিময়ও করেন আতিকুল ইসলাম। খোঁজখবর নেন হাসপাতালে ভর্তি অন্যান্য রোগীদেরও।

স্বাস্থ্যকর্মীদের উদ্দেশ্য আতিকুল ইসলাম বলেন, ‘এই ঈদের সময়েও আপনারা পরিবারের সদস্যদের ছেড়ে এখানে নিয়োজিত রয়েছেন। আমি আপনাদের এই ত্যাগ স্বীকারের জন্য ধন্যবাদ জানাই। কৃতজ্ঞতা জানাই। আপনারা ঝুঁকি নিয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। আমি আপনাদের পাশে আছি। ঢাকা উত্তর সিটি করপোরেশন আপনাদের পাশে আছে।’ এ সময় স্বাস্থ্যকর্মীদের প্রতি সম্মান জানিয়ে স্যালুট দেন আতিকুল ইসলাম।

একইসঙ্গে রোগীদের সাহস দিয়ে আতিক বলেন, ‘আপনারা সাহস রাখুন। আমরা সবাই আপনাদের পাশে আছি। এই দুর্যোগ কেটে যাবে, ইনশাল্লাহ।’