লেখক ভট্টাচার্য

করোনা ভাইরাসে থমকে গেছে সারাদেশ। সারা বিশ্বের সাথে পাল্লা দিয়ে জ্যামিতিক হারে দেশব্যাপী বাড়ছে আক্রান্তের হার। এই সংকটময় পরিস্থিতিতে করোনা মোকাবেলায় আর্ত মানবতার সেবায় অনেকেই ভালোবাসার হাত বাড়িয়ে দিচ্ছেন। বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে বাংলাদেশ ছাত্রলীগের ভূমিকা সারাদেশব্যাপী ব্যাপক প্রশংসিত হয়। করোনার প্রাদুর্ভাব দিন দিন যেমন বাড়ছে, তেমন ছাত্রলীগের ব্যতিক্রমী কার্যক্রম নানাভাবে খবরের শিরোনাম হচ্ছে।

আজ রাতে বাংলাদেশ ছাত্রলীগের সুযোগ্য সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য’র পাঠানো উপহার সামগ্রী দ্বিতীয় দফায় জগন্নাথ হলের স্টাফদের মাঝে বিতরণ করা হয়েছে। করোনা মহামারির এই সময়ে তিনি তাঁর সাধ্যের সর্বোচ্চটা দিয়ে মানবতার সেবায় এভাবেই নিরন্তর চেষ্টা করে চলেছেন।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুরোধে সারাদেশের অসহায় মানুষের দুয়ারে জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছে ছাত্রলীগের লক্ষ-লক্ষ নেতাকর্মীরা।

আর এভাবেই ঢাকার বিভিন্ন স্থানসহ সারাদেশের নানান প্রান্তে জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের উপহার সামগ্রী বিতরণ অব্যাহত আছে।