কচুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ সোহাগ হোসাইন লিভার জনিত সমস্যা নিয়ে রাজধানীর বারডেম হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছে।

গত ২০ মে বুধবার শারীরিক অবস্থা অবনতি হলে ডাক্তারের পরামর্শনুযায়ী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা হয়ে ২২ মে শুক্রবার কিছুটা সুস্থ হয়ে বাসায় ফিরলে ফের শারীরিক অবস্থা অবনতি হলে রাজধানীর বারডেম হাসপাতালে আইসিইউতে ভর্তি করানো হয়।
কিন্তু এখন পর্যন্ত জ্ঞান না ফেরায় উদ্বেগ প্রকাশ করে পরিবারের ছোট ভাই-বোন সহ শুভাকাঙ্ক্ষীরা।

ছাত্রলীগ নেতা সোহাগের চিকিৎসায় এগিয়ে আসলেন ড. সেলিম মাহমুদ 1
বারডেম হাসপাতালে আইসিইউতে ভর্তি সোহাগ।

ছাত্রলীগের এই কর্মীর চিকিৎসার বিষয়টি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ অবগত হয়ে তিনি বলেন, ‘ সোহাগের বিষয়টি নিয়ে আমি বাংলাদেশ আওয়ামী লীগের উচ্চ পর্যায়ে কথা বলেছি। তাঁর উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া আপা এবং আমার অনুরোধে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সোহাগ হোসাইনকে তাঁদের আইসিইউতে ভর্তি করতে সম্মতি দিয়েছেন।

তিনি আরো বলেন, যদিও এই কঠিন সময়ে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আইসিইউ তে এডমিশন পাওয়া অত্যন্ত কঠিন কাজ। রোগীর করোনা টেস্ট রিপোর্ট পেলেই তাঁকে সেখানের আইসিইউ তে স্থানান্তর করা হবে। তাঁর চিকিৎসার জন্য আমাদের পক্ষে যা যা করণীয় আমরা সেটা করবো।

এমতাবস্থায় পরিবারের পক্ষ থেকে খরচ চালানো খুবই কষ্টকর। তাই তার চিকিৎসা খরচের জন্য সকলের নিকট সহযোগিতা (সাধ্যনুযায়ী) কামনা করি। যেহেতু তার মা-বাবা বহু আগে মারা গেছেন।

বিক্যাশের মাধ্যমে সহযোগিতা করতে পারেন-
মোঃ মোশাররফ হোসাইন সজীব
📲 01937145782 (Personal)
সালাহ্উদ্দিন সরকার
📲 01814446723
সোহাগ উদ্দিন
📲 01688952008
প্রকৌশলী ফয়সাল প্রধান
📲 01914273349 (Personal)
যারা টাকা পাঠাবেন অবশ্যই টাকা পাঠিয়ে জানাবেন।