করোনা ভাইরাসে থমকে গেছে সারাদেশ। সারা বিশ্বের সাথে পাল্লা দিয়ে জ্যামিতিক হারে দেশব্যাপী বাড়ছে আক্রান্তের হার। এই সংকটময় পরিস্থিতিতে করোনা মোকাবেলায় আর্ত মানবতার সেবায় অনেকেই ভালোবাসার হাত বাড়িয়ে দিচ্ছেন। বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে বাংলাদেশ ছাত্রলীগের ভূমিকা সারাদেশব্যাপী ব্যাপক প্রশংসিত হয়। করোনার প্রাদুর্ভাব দিন দিন যেমন বাড়ছে, তেমন ছাত্রলীগের ব্যতিক্রমী কার্যক্রম নানাভাবে খবরের শিরোনাম হচ্ছে।

করোনা সঙ্কট মোকাবেলায় শুরু থেকেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর উদ্যোগ চোখে পড়ার মতো। সঙ্কটের শুরু থেকেই সমমনাদের নিয়ে গড়া প্লাটফর্ম ”মানুষ হতে চাই” এর মাধ্যমে মধ্যবিত্ত থেকে নিম্নবিত্ত সকল স্তরের মানুষের পাশে ছিলেন এই সংগঠনের সেচ্ছাসেবকবৃন্দ।

সর্বশেষ ১৬ মে রোজ শনিবার হাটহাজারী মডেল থানার করোনা রেসপন্স টিমের জন্য উন্নতমানের ”পি.পি.ই” উপহার দেওয়া হয় এই প্লাটফর্মের পক্ষ থেকে। হস্তান্তরকালে উপস্থিত ছিলেন উত্তর জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মসিউদ্দৌলা মসি এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মাসুদ আলম।

এ ব্যাপারে চ.বি ছাত্রলীগ সম্পাদক ও ”মানুষ হতে চাই” এর অন্যতম মুখপাত্র ইকবাল হোসেন টিপু জনতারমুখ’কে বলেন, ”সঙ্কটের শুরু থেকেই খাদ্যসামগ্রী ও নগদ অর্থের মাধ্যমে আমরা সঙ্কটাপন্ন মানুষের পাশে আছি।ধন্যবাদ জানাই সকল মহৎপ্রাণ দাতাগনকে, যাদের আন্তরিকতায় আমাদের এই প্রয়াস চলমান রয়েছে।”