ক্রীড়াপ্রেমী হিসেবে বরাবরই জনপ্রিয় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ক্রিকেট ম্যাচ দেখতে যাওয়া, দলের সঙ্গে বিজয় উদযাপনের দৃশ্যগুলো আমরা প্রায়ই দেখি। খেলোয়াড়দের প্রতি তাঁর মমত্ববোধ ও স্নেহময় ভালোবাসার মাত্রাটা যেন একটু বেশিই। সাকিব আল হাসান, মুশফিক কিংবা মাশরাফি বিন মর্তুজাদের, সবার সাথে সহাস্যে সখ্যতার প্রমাণও মেলে প্রায়ই।

তবে আজ যেন এর সবকিছু ছাড়িয়ে গিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ (রোববার) নিজ হাতে রান্না করা খাবার পাঠিয়েছেন সাকিব আল হাসানের বাসায়। যা সাকিব নিজেই জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

সাকিবের বাসায় প্রধানমন্ত্রীর নিজ হাতে রান্না করা খাবার! 1

ভেরিফাইড ফেসবুক পেজ থেকে খাবারের ছবি ও প্রধানমন্ত্রীর সাথে স্ত্রী-কন্যার ছবি পোষ্ট করে সাকিব লিখেছেন- “আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই আতিথেয়তা আমি সত্যি ভাষাহীন। গতকাল আমরা যখন উনাকে (প্রধানমন্ত্রীকে) দেখতে গিয়েছি, তখন তাঁর রান্না করা সুস্বাদু খাবার আমরা খেয়ছি। আজ সকালে তিনি নিজের রান্না করে আমার স্ত্রীর জন্য খাবার পাঠিয়েছেন, এবং বলেছেন এটা তার (শিশিরের) প্রিয় খাবার। এই আতিথেয়তার জন্য শুধু ধন্যবাদ জানালে হয়না, এটি সারা জীবন জন্য আমার হৃদয়ে থাকবে। আমরা সত্যই ধন্য!”