‘ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল, মাদক হবে নির্মূল’- মাদকের বিরুদ্ধে তারুণ্যকে উজ্জীবিত করে মাঠে ফেরানোর উদ্দেশ্য নিয়েই যাত্রা শুরু করে কচুয়া ক্রীড়া চক্র। ইতিমধ্যেই ক্লাবটি সফলভাবে ‘মিনিভার ফুটবল টুর্নামেন্ট’ আয়োজন সমাপ্ত করেছে। তরুণদের মাঠ মুখী করতে কচুয়া ক্রীড়াচক্র’র নতুন আয়োজন- ‘মোটর সাইকেল কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে’। গতকাল ভিন্নধর্মী আয়োজনে উদ্বোধন অনুষ্ঠান করেছে ক্লাবটি।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত টুর্নামেন্টের ভেন্যু হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের প্রবেশদ্বার দিয়ে ঢুকতেই দেখা মিলেছে ফেস্টুন। ফেস্টুনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাস সম্বলিত ছবি, মাইকে বাজছে বঙ্গবন্ধুর সেই কালজয়ী ভাষণ। মুজিববর্ষ উপলক্ষে এক যেন এক উৎসব!

কচুয়া ক্রীড়াচক্রের 'ব্যাডমিন্টন টুর্নামেন্ট' উদ্বোধন 1
উদ্বোধনী অনুষ্টানে বক্তব্য রাখছেন প্রধান অতিথি ও উদ্বোধক।

উদ্বোধনী দিনে চাঁদপুর ও কুমিল্লার বারোটি দলের খেলা হয়েছে, যা চলমান। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ। উদ্বোধক হিসেবে ছিলেন কচুয়া পৌরসভা আওয়ামিলীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া। এছাড়াও কচুয়া ক্রীড়া চক্রের সদস্য, কচুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহিম খলিল বাদল, মোজাম্মেল হোসেন টিটু, মাজহারুল ইসলাম শামীম, রাসেল, ইয়াছিন, পিন্টু, মিজান, মাসুদ মজুমদার অনিক সহ অন্যান্য সদস্য ও উপদেষ্টারা উপস্থিত ছিলেন।

অতিথিরা তাদের বক্তব্যে এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন, এবং এমন উদ্যোগের পাশাপাশি নিয়মিত দেশীয় খেলা চর্চার আহবান জানিয়েছেন৷